Our Goal


 

বাংলাদেশকে আউটর্সোসিং এর মাধ্যমে বৈদেশীক মুদ্রা অর্জনে প্রথম স্থান করানো আমাদের কাম্য।

 

Buy Sell Dollar (BSD Wallet) কি? বাংলাদেশের সকল ফ্রিলেন্সারদের ডলার অত্যান্ত সহজসঠিক ও সাথে সাথে ক্রয়/বিক্রয় এরঅত্যন্ত বিশ্বস্ত মাধ্যম buy sell dollar  বাংলাদেশকে বৈদেশিক মুদ্রার অর্জন বৃদ্ধির মাধধ্যমে আমাদের দেশকে সর্বচ্চ বৈদেশীক আয়েরদেশে রুপান্ত করাই bsdwallet এর উদ্দেশ্য।

১। বাংলাদেশের সকল outsourcer/online incomer যেন তাদের ডলার নিজ মোবাইল অথবা ব্যাংকের মাধ্যমে অতি অল্প সময়ে গ্রহণ করতে পারে।
২। সকল ইনকামার যেন তাদের ডলার অল্প সময়ে সঠিক ও নিশ্চিত ভাবে ক্রয়/বিক্রয করতে পারে। 
৩। অপরিচিত লোকের নিকট ডলার কেনা/বেচার ক্ষেত্রে যেন প্রতারনার শিকার হতে হয়।
৪। সোসাল সাইট থেকে ডলার ক্রয়/বিক্রয় করে যেন বাটপারের মাধ্যমে ক্ষতিগ্রস্থ না হয়।
৫। আপনি বাংলাদেশের যোকন স্থানে অবস্থান করেন যাতে সেখানে থেকেই ডলার ক্রয়/বিক্রয় করতে পারে


Buy Sell Dollar 
 ডলার ক্রয়/বিক্রয় ১০০নিরাপদঃ-

BSDwallet এ ডলার ক্রয়/বিক্রয় সম্পূর্ণ Manually পরিচালিত বিধায় কোন ব্যক্তি বা অনলাইন হ্যাকারের ডলার চুরি/প্রতারনার কোনসুযোগ নেই। তাছাড়া আমাদের সাইটে আপনার সকল লেনদেনের রেকর্ড রিজার্ভ থাকে বিধায় কোন ধরনরে ভুল-তুরটি হওয়ার সম্ভাবনা নাই এবং ১০০% গ্রান্টেড।


সারা বিশ্বের তরুন প্রজন্ম এখন আউটসোর্সিং এর দিকে ঝুকছে। তেমনি বাংলাদেশও এখন আর পিছিয়ে নেই। বার্তমানে সারা বিশ্বের মধ্যে আউটসোর্সিং এ বাংলাদেশের অবস্থা ২৬ এবং এশিয় মহাদেশের মধ্যে ১০ যা অত্যন্ত গুরুত্ব পূর্ণ বিষয়। বাংলাদেশ থেকে আমরা যারা অনলাইনে ইনকাম করছি কিন্তু অনেক সময় দেখা যায় ডলার টাকায় Exchange করতে পারিনা বা পারলেও ফি অত্যান্ত বেশি অথবা অনেকেই খুব কম ডলার টাকায় Exchange করতে চায় কিন্তু পরিমান কম হওয়ায় তা পারেনা। তাই তাদের সুবিধার কথা বিবেচনা কের আমরা এই www.buyselldollar.com সকল আউটসোর্সারদের Dollar Exchange করে থাকে। 

Outsourcing কাজ করে উপার্জিত অর্থ যা আপনি বাংলাদেশ ব্যাংক কর্তৃক স্বীকৃত ডিলার/মানিচেঞ্জারের মাধ্যমে তুলতে পারছেন না। আমাদের মাধ্যমে আপনার উপার্জিত অর্থ আপনি neteller to bKash, neteller to Rocket অথবা Skrill to Rocket, Skrill to bKash অথবা ব্যাংক এর মাধ্যমে আপনার হাতে পেতে পারেন। আবার Freelancing, Outsourcing অথবা Domain Hosting ক্রয় অথবা অন্য কোন কাজে যদি আপনাদের ভার্চুয়াল ডলারের প্রয়োজন হয় যা আপনি বাংলাদেশ ব্যাংক কর্তৃক স্বীকৃত ডিলার/মানিচেঞ্জারের দ্বারা এক্সেঞ্জ করতে পারেন না সেই ডলার আপনি চাইলে আমাদের সাইটের মাধ্যে এক্সেঞ্জ করতে পারবেন। আমাদরে লক্ষ হচ্ছে যারা অনলাইন থেকে কম ডলার আয় করেন তাদের কোন ইনকাম যাতে ব্যর্থা না যায়। সকল পেমেন্ট যাতা পেতে পারেন তার ব্যবস্থা করা।